প্রিয়
- রাজ উদ্দিন মিন্টু ২৮-০৩-২০২৪

স্বপ্ন গুলো বড্ড বেমিল প্রিয়, আঁখি বুঝে যখন স্বপ্নের ঘরে হেঁটে চলি প্রিয়। তখন মাঝে মাঝেই তোমার সাথে হায় দেখা, আমার সারাদিনের কান্ত আঁখি গুলোও তখন আর কান্তি মনে হায়েনা। যখন তোমার কাছে গিয়ে বলি প্রিয় কেমন আছো? তুমি রাগের মুখে বলো এ-তো দিন পরে খবর নিতে আসলে, যে আমি কেমন আছি। আমি বললাম প্রিয় আমাদের মাঝে ভালোবাসায় এমন, আবেগের প্রেম নিয়ে কতোই না কাছে যেতে চেয়েছিলাম কিন্তু যেতে পারিনি ধরতে পারিনি তোমার দু'টি হাত।
প্রিয় এ যেন কঠিন পরাজয়ের মত এক খন্ড কষ্ট আমাকে তিলে তিলে খাচ্ছে। স্বপ্নের পুরো টা জুড়ে যখন তুমি থাকো আমার পাশে, মনে হয় তখন আমি সব কিছু পেয়ে গেছি। আর স্বপ্ন শেষে যখন আলো এসে চোখে পড়ে, চোখ খোলার পরে আমি এপাশে ওপাশে তোমাকে খুঁজা খুঁজি করি, কিন্তু কোথাও নেই তুমি।
ঠিক তখনই তোমাকে নিয়ে লেখতে বসি........
এ কেমন মায়ায় আটকিয়ে রাখলে আমাকে?
রাত নেই, দিন নেই শুধু তোমাকে ভাবি প্রিয় তোমার অভাবে,
আমি অপূর্ণই থেকে যাবো যে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২০-০৫-২০২০ ১৩:০৪ মিঃ

Excellent