প্রত্যাশা আজকাল
- মধুকবি ২৯-০৩-২০২৪

তুমি আমার ভালবাসা হয়ে থাক চিরকাল ,
এটাই আমার প্রত্যাশা আজকাল ।
তুমি প্রতিদিন প্রত্যুষে ভেজা চুলে থাকবে দাড়িয়ে আমার বিছানার পাশে এক কাপ গরম চা হাতে
নাস্তার টেবিলে এগিয়ে দেবে রুটির সঙ্গে ভাজি
কখনও দেবে ডিমপোজ কিংবা মামলেট
অফিসে যাবার সময় হাতব‍্যাগটা হাতে ধরিয়ে দেবে অফিস থেকে ফেরার পর টাওয়েল হাতে
ওয়াশরুমের সামনে দাড়িয়ে থাকা
এসব রুটিন কাজে তুমি নম্বার ওয়ান
আমাকে ভালবাসায়ও কি তুমি নাম্বার ওয়ান ?
থাকবে সদা পাশে পাশে , থাকবেনা কোন ছলনা ;
প্রেম সোহাগে রাঙ্গাবে আমায় ভেজাল কিছু করবে না । বিয়ের পরে হানিমুনে যাব বিদেশে ,
সোনার গয়না গড়িয়ে দেব ভরি ভরি .
বাড়ী গাড়ি সব হবে দিয়েছিলাম কথা,রাখতে পারিনি; তাই কি তুমি যাবে আমায় ছেড়ে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।