আজকালকার নেতা
- মধুকবি ১৬-০৪-২০২৪

আজকালকার নেতা ভাই
সত্যিই তুলনা তার নাই,
সে ডেকেছে গনসমাবেশ
নিজ অর্থে আহা বেশ বেশ।
এই তোমরা চুপ করোনা
মিছামিছি গোল কইরোনা,
সভামঞ্চে উঠছেন নেতা
বলবে এবার মূল কথা ;
শোনরে শোন ভাইবোনেরা
শোন সব অফিস কর্তারা,
তোদের আমি ভয় পাইনা
নির্বাচনেও ভোট চাইনা ;
ভোটার বিহিন নির্বাচনে
নির্বাচিত হব সংগোপনে,
টাকা দিয়ে পুষবো সন্ত্রাসী
লুটবোরে টাকা রাশী রাশী।
ছকে বাঁধা সব ধান্ধা মোর
ঠেকাবার শক্তি নেই তোর,
আজকালকার নেতা আমি
কি জিনিস জানে অন্তর্যামী ,
বিনা শ্রমে বিনা কষ্টে ভাই
নেতাগিরিই আমার চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।