অন্ধকার শেষে
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৬-০৪-২০২৪

ভোরের আকাশ সাদা কাগজের মতো
সূর্যটা একরাশ আলোর মতো;
ছড়িয়ে যায় প্রান্তর,সীমানা ছুঁয়ে
মেঘেরা ভাসমান মাথাটা নুয়ে।
অপেক্ষায় গুণছি প্রহর
রক্তাক্ত যখন এই মলিন শহর।
ন্যায়ের যুদ্ধে পরাজিত মহী
চারিদিকে চিৎকার উঠে ত্রাহি ত্রাহি।
চলছি অন্ধকারে পথভ্রষ্ট যত
কুয়াশাঘেরা সন্ধির মতো।
স্থাপিত হয়নি ন্যায়ের রাজ
এখনো জড়িয়ে ভয়াল সাঁঝ;
অজস্র পাপাত্মাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২০-০৫-২০২০ ২০:৪০ মিঃ

দুর্দান্ত প্রকাশ।