মৃত্যুর মঞ্চে
- রাজ উদ্দিন মিন্টু ২৫-০৪-২০২৪

নিরবতার শহরে কে তুমি অদৃশ্য
মহামারি রুদ্র, বিশ্ব করেছ ছিন্ন বিচ্ছিন্ন।
কান্তি লগ্নে, আকাশ ফাটল বিদ্যুৎ চমকিয়া তুমি হচ্ছো না ক্লান্ত। মৃত্যুর খেলায় খেলছো তুমি অদৃশ্য এক নৃত্য।

মন মুক্ত, হাওয়ায় জীবন চলে বৃত্ত পৃথিবীর আবেশ
কান্তি লগ্নে কান্ত সবাই নতুন হয়েছে অভ্যেসে।
মৃত্যুর মঞ্চে দাঁড়াও তুমি, হাসি মাখা মুখে
মৃত্যু হবে বলেই, বেঁচে আছো তুমি জগত সংসারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

RMLS
২১-০৫-২০২০ ১৭:২৬ মিঃ

ধন্যবাদ আপনাকে

M2_mohi
২১-০৫-২০২০ ১৩:৩৯ মিঃ

ভালো লাগলো।