সাবালিকার আদল বদল
- Farid Hasan ১৮-০৪-২০২৪

তুমি এক অতিশয় সাবালিকা
অতীত রেকর্ডে গুঞ্জরিতা,
সামরিক সময়ে সচল থাক বেশ
গনতন্ত্রে হয়ে যাও পুঁজিকনা ;
তুমি এক অতিশয় সাবালিকা
তন্ত্রে আদল বদল হয়,
যেন অফুলেল ভাইরাস-উৎস জানে না হু ।


২১.০৫.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২১-০৫-২০২০ ১৩:৪০ মিঃ

অনিন্দ্য সুন্দর লেখনী । ।