তুমি আমি
- কে এম সাজ্জাদ হোসেন শাকিল ২৯-০৩-২০২৪

তুমি হলে ভোরের স্নিগ্ধ কুয়াশা,
আর আমি হলাম সকাল।
তুমি হলে চাঁদের আলো,
আমি হলাম অমাবস্যা।
তুমি হলে বসন্তের কোকিল,
আমি হলাম শ্রাবণের দমকা হাওয়া।
তুমি হলে নিরবতা,
আমি সমুদ্রের মাতাল ঢেউ।
তুমি করলে রাগ,
আমি দিলাম পরাগ।
তুমি করলে অভিমান,
আমি হয়ে গেলাম নিষ্প্রাণ।
তুমি করলে ক্রন্দন,
আমি দিলাম চুম্বন।
শহরতলীর আয়োজন-
তোমাকে ভীষণ প্রয়োজন।
শরৎ-হেমন্ত-বসন্ত
তুমি হলে আমার অনন্ত।
ভালোবাসি ভালোবেসে যাই..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।