মর্তুকাম
- হিমেল তাওসিফ জয় ১৮-০৪-২০২৪

ওহে সাহসী মর্তুকাম!
দেখো চেয়ে দেখো এসেছে নেমে আঁধারভরা সে শাম
কালো বিজলিতে কাঁপছে আকাশ-মাতছে যে উদ্দাম
মুছে গেছে রাজপাথরের থেকে তোমার সোনালি নাম
তোমার তো কোনো সাধ-ই নেই, তব শূন্য মর্তধাম
দরকার নেই- এসো চলে এসো- দিয়োনা খবর আগাম
হায় দুরন্ত মর্তুকাম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।