মৃত প্রেম
- রনি পারভেজ - নীল খামের চিঠিতে আলোড়ন ২৬-০৪-২০২৪

কতদিন বর্ষণ নেই চোখে
নীলাভ পৃষ্ঠে মেঘ জমেনি আজ বহুদিন হলো,
দমকা হাওয়ায় সেই নশ্বর গোধূলির
আমুদে অত্যাচারে তার হারিয়েছে আলো।

বুকের জমিনে আগে বজ্রপাত হতো
এখন মাঝেমধ্যে উল্কাপিণ্ড খসে পড়ে দেদারসে,
মৃতপ্রায় অনুভূতির প্রকাশ কি আর
আর না হলো ভালোবাসা প্রভাত নিংড়ে প্রকাশে।

#JD

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

jd_pervaz
২৬-০৫-২০২০ ২০:০৯ মিঃ

Thank you

M2_mohi
২২-০৫-২০২০ ২০:৪৭ মিঃ

কমনীয় ভাবনা