প্রেমের বিচ্ছেদ
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৯-০৩-২০২৪

এই যে শুনো! বলতে থাকো;
আছো কেমন? রেখেছো যেমন।
কষ্ট পেয়েছো? তাইকি দিয়েছ?
ভুল করেছি ; তাই বুঝি !
ক্ষমা চাইছি, যাও দিয়েছি।
হাতটা ধরি? নাহ মায়াবী;
কেন এমন! বদলেছি যেমন।
রাগ কমেনি? আমিতো বলিনি!
বুঝতে পেরেছি, মোটেও পারোনি
এমন বলছ! যেমন শুনেছ।
ফিরে পাবো নাকি? চেষ্টা করে দেখি।
অভিমান বুঝি? আজ চলি!
বিদায় পেয়েছো? আগেই দিয়েছ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২২-০৫-২০২০ ২০:৪৮ মিঃ

কমনীয় ভাবনা