আমার ও অভিমান হয়ে যায়
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৯-০৩-২০২৪

আমারওতো মাঝে মাঝে অভিমান হয়ে যায়,
ভালবাসা সব তারা অপেক্ষায় ডুবে যায়।
এতো এতো চিঠি লেখা,
অবহেলায় পরে রয়।
তাও দেখো আরো কত,
চিঠি ঠিকই পৌছায় ।
আমারওতো মাজে মাজে অভিমান হয়ে যায়।
হারাতে মন চায়,সব ছেরে পালিয়ে;
তাও তুমি বোঝোনি মাজ পথে দারিয়ে।
আমায়তো দিলে ঠেলে,
খুব জোরে অবহেলে।
সুখের খোজে কি তুমি দুঃখের ঘ্রাণ নিলে!
অমারওতো মাজে মাজে মনে অভিমান ধরে;
তুমিতো বোঝনি,ভালোবাসা খোজোনি।
নিখোঁজ হয়েছি আজ,
তাও তুমি চাওনি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।