শেষ দেখা হয়ে গেছে
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৯-০৩-২০২৪

যদি আর দেখা না হয় প্রিয়
শেষ দেখা হয়ে গেছে,
তুমি ধরে নিয়।
যদি আর তোমায় নিয়ে
কোনো গল্প লেখা না হয়;
কেউ যদি আর অপেক্ষায় না রয়!
তুমি ধরে নিও
তার নিশ্বাস ফুরিয়ে গেছে,
শেষ দেখা হয়ে গেছে।
যদি কেউ তোমার খোঁজে
ভবোগুরে না হয়;
তুমি হিনোতায় সে মরে গেছে।
শেষ দেখাটা হয়ে গেছে।
যদি কেউ আর ভালবাসি
বলে চিৎকার না করে;
তোমার কাছে আর না ফিরে!
হাতে হাত রেখে জোৎস্না বীলাস,
প্রেম নদীর স্বপ্ন না ধরে!
তবে ধরে নিও
মৃত্যু সুখে আছে;
শেষ দেখাটা হয়েই গেছে।
দিব্বি তোমায় আপন
করার স্বপ্ন দেখা
সেই আমিটা মরে গেছে ;
তোমার সাথে তার শেষ দেখাটা হয়ে গেছে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২২-০৫-২০২০ ২০:৪৮ মিঃ

Excellent