আমার একটা আমি চাই
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৫-০৪-২০২৪

আমার একটা আমি চাই;
যে আমার মতোই ভেঙ্গেছে শত বার।
এমন কাউকে ভালবাসাতে চাই,
যে আমার মতো
প্রেমিকের আঘাত বুকে বেধে আছে।
অন্ধকার রাতে খুব কেদেছে;
প্রায় পাগল হয়ে গেছে,
এখন জোৎস্না রাতে একাই হাসে।
আমি তাকে নতুন করে গড়ে নেবো,
একা নয়,একসাথে হাসবো।
প্রাক্তনের গল্প করবো;
তাকে নিয়ে কবিতা লিখবো।
খুব ভালবাসবো;
সে ব্যার্থ প্রেমিকা
জানি আমায় ধোকা সে দেবে না।
প্রেমের ধাধায় তৃপ্তি পায়না যারা,
প্রেম কি,জানে তারা।
ব্যার্থ প্রেমিকা ভালবাসার সম্মান করতে জানে;
তাওবা আর কত লোকে পারে!
আমার একটা আমি চাই,
যে হাটবে আমার সনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।