প্রিয়তমা
- মোঃ নাজাতুল হক চৌধুরী ১৯-০৪-২০২৪

আচ্ছা তুই কি বিষন কালো ?
নাকি রুপবতী,আধারের আলো।
আচ্ছা তুই দেখতে কেমন?
কেমন সুরভি ছরাস তোর কেশের।
শুনেছি তুই আমার মতো,
নাই বা ছুলি আলতো।
আচ্ছা আমি তো দুঃখ বীলাসি,
তুই ও কি তাই নাকি?
আমি তো নিসঙ্গও খুব ।
তোর কি ভালো লাগবে
আমার মতো কবিকে?
আমি কিন্তু তোকে বড্ড ভালোবাসিরে।
তোকে দেখতে চাই এই মনটা ভরে।
কি দেখা দিবি নাকি ?
শুনেছি তোর নামটা নাকি ইভা!
লেখকের পাতায় ও ভিষন নাম ডাক আছে যা।
তা কিহে লেখিকা,
আমার জন্য একটু জায়গাও কি হবে না?
দেখনা চেপে চুপে ইক্টু জায়গা পাসকিনা।
তোকে ছারা যে বাচতে পারবো না।
আর কতো অপেক্ষা করাবি প্রিয়তমা ?
এক বার ও কি দেখা দিবিনা।
আমি যে তোকে ভিষন খুজেছি
জানোস তো,তাও ব্যার্থ হয়েছি ।
কিরে আর পারছিনাজে।
কি করে তোকে খুঁজে বেরকরবো প্রিয়তমা ?
এ শহরে যে আমি বড্ড একলা।
তাহলেকি তোকে পাবনা?
না না এ কেমন কথা
এযে হতে পারে না।
অপেক্ষায় আছি প্রিয়তমা
চলে আসিস হয়ে আনমনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২২-০৫-২০২০ ২৩:০০ মিঃ

Awesome