স্বার্থপর আমি
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৪-০৪-২০২৪

প্রেম হয়ে যায় প্রিয়তমা
এর কোনো পূর্বাভাস নেই।
মনে পরে কোমায় পরে মেডিকেলে আমি যেই!
তুমি আমায় দেখতে গিয়েছিলে,
চোখে চোখ রেখে আমার প্রেমে পরেছিলে।
অজানা এক নেশা কাজ করছিল তোমায় ।
এর পর তুমি প্রতিটি দিন দেখতে যেতে আমায় ।
আমিও মাতাল করা প্রেমে মেতেছিলাম।
একে অপরকে চোখ দিয়েই ভালোবাসেছিলাম।
আচ্ছা তুমি প্রতিদিন আমায় দেখতে আসতে কেন?
চাকরি-বাকরি সবইতো এই দেখতে আসায় গেল।
কি ভেবেছিলে,আমায় নিয়ে ঘর বাধঁবে বুঝি?
আরে বোকা,আমি যে অনেক স্বার্থপর কেমনে পাবি খুঁজিই?
দেখ তোর চোখে চোখ রেখে শেষে চলেই গেলাম!
তোকেতো প্রেম বাক্যটাও বলিনি,কষ্ট খুবযে পেলাম ।
আচ্ছা তুইকি কেদেছিলি আমি যাওয়ার পরে।
নাকি স্বপ্নে আবার আমার সাথেই মেতেছিস,
প্রেমের আলাপনে।
আবারও কেন আমায় ভেবে বোকামি করছিস?
এবার না হয় অন্য কাউকে নিয়েই স্বপ্ন দেখিস ।
ভুলতে না পারলেও এবার নিজের জন্য বর খুজিস।
আর কত একলা থাকবি বল?
এবার নিজের খেয়ালটাই কর।
আমি কিন্তু দিব্বি আছি,
তোকে দেখেই ওপারে বাচি ।
দেখ আমি কিন্তু অনেক স্বার্থপর!
আমায় না ভেবে নিজের খেয়ালটাই কর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।