প্রতিক্ষা
- মোঃ নাজাতুল হক চৌধুরী ১৯-০৪-২০২৪

আকাশে ভীষন মেঘ জমেছে,
বৃষ্টি হবে বুজি!
নদীর ধারে একলা আমি,
শুধুই তোকে খুজি।
মুটোফোনটি কানে ধরে,
মেঘলা আকাশ সাক্ষি করে,
অপেক্ষাতে আছি।
আয় না তুই !
দুজন মিলে একটু করে বাঁচি।
শীতল হাওয়ায় বার্তা পাঠাই,
তোর ছবিতে জোৎস্না মাখাই।
আমি নাহয় ধুসর ছাই!
হাজার প্রেমের গল্প সাজাই,
তাতে কি!
তুই তো এখন আছিস ভীষন !
সুখটা না হয় করলি আপন।
দুঃখ আমায় দিবি?
আমি তোর
আউলা চুলের বাউল হবো।
টিপ খানা ঠিক সাজিয়ে দিবো।
কাঠগোলাপটা খানিক দিবো।
তখন না হয় অন্য প্রেমে পরিস।
আমি খুব বাউন্ডুলে হবো,
আমার গল্প লিখিস।
দুঃখ পেলে আবার আসিস
সাজিয়ে দেবো নতুন করে!
আবার অন্য প্রেমে পরিস।
আমি না হয় থাকবো প্রতিক্ষায়
আবার কবে ফিরিস!
জোরে এক চিৎকার করে
ভালোবাসি বলিস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২২-০৫-২০২০ ২২:৫৯ মিঃ

নন্দিত ভাবে উপস্থাপন ।