তুমি বড়ই কিপটে প্রেয়সি
- মোঃ নাজাতুল হক চৌধুরী ১৯-০৪-২০২৪

তুমি বড়ই কিপটে প্রেয়সি
একটু ভালবাসা চাইছি
তাও দিতে চাওনি!
তোমার প্রেমের গল্প লিখেছি
তাও তুমি পড়নি!
তোমায় খানিক দেখতে চাইছি
প্রেম তুমি বোঝনি!
তুমি বড্ড অভিমানি প্রেয়সি
অল্পতেই রাগতে চাও খুব বেশি!
কাট গোলাপটা পথেই পরে,
সেটাও তুমি নাওনি!
হাতটা ধরে হাটতে চেয়েছি
হাতও তুমি বারাওনি!
তুমি কিন্তু বড্ড অভিমানি।
তোমার একটা গল্প চাইছি
তাও তুমি দাওনি!
তোমায় আমি পরতে চাইছি,
পরতে আমি পারিনি।
তোমায় আমি ভালোবেসেছি,
তুমি বোধয় পারোনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০৫-২০২০ ০৩:১৭ মিঃ

নিপুণ প্রকাশ