খারাপ আমি
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৪-০৪-২০২৪

আমি আজ বড্ড খারাপ প্রেমি
দুঃখ বীলাস খুব যে জানি।
নিজের সাথে নিজেই লড়ি
নেশার মাজে একলা চলি।
আমি আজ বড্ড খারাপ প্রেমি।

রাত-বিরাতে একলা জাগি
তোর কথা আমি খুব যে ভাবি।
একলা একলা গল্প বলি
ভবোগুরে হয়ে খুব যে চলি।
আমি আজ বড্ড খারাপ প্রেমি।

রঙ্গিন প্রভাত আমার নয়
অন্ধকারেই আমার জয়।
ধোয়ায় আমি উরছি হয়
নয়তো আবার নতুন ভয়।
আমি কিন্তু ভালো নয়
বড্ড খারাপ লোকে কয়।

হলুদ পান্জাবী পরিনা আর
কেউ খুলবে না এঘরের দ্বার।
পরিত্যক্ত এখানে আমি
সৃর্তি গুলো অনেক দামি।
আমি আজ বড্ড খারাপ প্রেমি

নদীর ধারে হাটবো না আর
আমিই এখন শুধুই আমার ।
কদম তলায় বসবোনা
আপন কিছু চাইবোনা।
আলোয় আমি আর থাকবো না
অন্ধকার ছারা বাচবো না।
খারাপ আমি হ্যা খারাপ আমি
তোকে আর ভালোবাসবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০৫-২০২০ ১৪:০৭ মিঃ

অপরূপ ভাবনা