বিদায়
- মোঃ ইয়াসিন আহমেদ ২৯-০৩-২০২৪

বলতে চেয়েও বলা হয় নি তোমাকে,
ভেবেছিলাম বন্ধুটি টিকিয়ে রাখবো তবে।
আমার ছিলে আমারি একলা মনে,
আমারই থাকবে তোমার অজানা মতে।
তোমার মনে ছিলাম বন্ধু হিসাবে,
তাই চাইনি তোমাকে হারাতে।
কিন্তু কি করবো মন বললো দূরেই থাকতে,
নাহলে নাকি বন্ধুত্বটাই হারাতে হবে।
তাই থাকছি আমি দূরে দূরে,
তুমি যার তারই থাকো।
দোআ রবে মন ভরে,
দেখবো তোমায় দুর থেকে।
ভালোবাসা ছিলো থাকবে তোমারই জন্যে।

ভালো থেকো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Zaan_Ahmed
২৬-০৫-২০২০ ১৮:৪৭ মিঃ

#ফয়জুল মহী
ধন্যবাদ

M2_mohi
২৩-০৫-২০২০ ২০:৪৮ মিঃ

Best wishes