আত্মগ্লানি
- এম.হুমায়ুন কবির ২৮-০৩-২০২৪

আকাশের সব নীল এনে
রাখিনু যার চোখে
বাতাসের যত সুর সেধে
গীতিকা রচিনু যার তরে।
ছলনায় ভুলিয়ে মোরে
সে কেন প্রতারনা হানে।
প্রেম অনল জ্বলে বুকে
হৃদয় পোড়া যায় না দেখা
অশ্রু ছল ছল আখিনীড়
মলিন মুখে কালো ছায়া।
ঘৃনা করি নিজেকে প্রচন্ড
হৃদয়টাকে উপড়ে ফেলি
হিংস্র নখের থাবায়
তবু যদি অনল নিভে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
২৩-০৫-২০২০ ২২:৩২ মিঃ

বেদনাময় লিখা

M2_mohi
২৩-০৫-২০২০ ২০:৪৯ মিঃ

সহজ সরল ও নন্দিত  ভাবে  উপস্থাপন ।