অপেক্ষায় বেচেঁ সবাই
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৯-০৩-২০২৪

অপেক্ষা কি অদ্ভুত জিনিস!
কেউ তাকে চায় না,
সহজেও পায় না!
নিয়মে অনিয়মে
তাকে ভুলা যায় না।
কেউ অপেক্ষা করে না!
কেউ আবার অপেক্ষা
ছারা বাচেঁ না।
তবু এই মায়া জালে
বন্ধি সবাই।
সর্ব কাজেই অপেক্ষাকে চাই ।
প্রেম ভালবাসা আর
মৃত্যুও যে তাই ।
অপেক্ষায় বেচেঁ আছি
আমরা সবাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।