সংসার জীবন
- মোঃ বুলবুল হোসেন ২০-০৪-২০২৪

সংসার জীবন
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ২৪-০৫-২০২০ ইং


জগতের মাঝে মানবের দেখো
ক্ষনিকের জীবন
শত মানুষের ভিড়ে আছে
কেউ পর আপন।

স্নেহ মায়া নিয়ে আছি
এই দুনিয়ায়
সমাজের নিয়মে সংসার সবার
এগিয়ে যায়।

সংসার জীবনে থাকলে পরে
সমস্যা থাকবে তার
এরই মধ্যে এগিয়ে যাবে
সংসার জীবন যার ।

দুটি মন এক হলে, সংসার
জীবন সুখের হয়
বাস্তবতা বড় কঠিন সবাইকে
না, মানলে নয়।

দুনিয়াতে সবাই দেখো আজ
স্বপ্ন দেখতে পারে
বাজারে গিয়ে বাস্তবতা বুঝে
হিসাবের মধ্য ব্যয় করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৪-০৫-২০২০ ১৪:১০ মিঃ

লেখা পড়ে বিমোহিত  হলাম।