ক্ষুদ্রাণু-৮ (লিমেরিক)
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৪-০৪-২০২৪

প্রিয়দের নিলামে,তুমি আমায় তুলে দিলে বাটখারায়
কাঁচা ধান-ডালের মত মইয়ে ফেলে আমাকে মাড়া'য়
ওজনে নিরুদ্দেশ
মধু-গুঞ্জন শেষ
পুনর্জন্মে তিলোত্তমা তোমার, এ ব্যথা নাহি সাড়া'য়।






নিরিবিলি, নবীনগর
২৪-৫-২০২০
(পুনশ্চঃ- লিমেরিক কবিতা লেখার চেষ্টা)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

KobiHimel
২৪-০৫-২০২০ ১৪:৪৬ মিঃ

অলোকসুন্দর লেখনী

KobiHimel
২৪-০৫-২০২০ ১৪:৪৫ মিঃ

অলোকসুন্দর লেখনী

KobiHimel
২৪-০৫-২০২০ ১৪:৪৫ মিঃ

অলোকসুন্দর লেখনী

M2_mohi
২৪-০৫-২০২০ ১৪:১৫ মিঃ

নন্দিত  উপস্থাপন ।