স্মৃতির পাতায়
- এম এ তাহের - এম এ তাহের ২৯-০৩-২০২৪

আজ জীবন খাতায় হচ্ছে আলোড়ন,,
স্মৃতির পাতায় জমেছে আস্তরণ,,
কত সময় হয়েছে প্রলম্বিত,
কত সূর্য হয়েছে অস্তমিত,
কিন্তু আজও আমি নস্টালজিক হই,,
কিছু স্মৃতিকথা আজও আমার হৃদয়তন্ত্রীতে এক অনুরণনের ঝঙ্কারে ঝঙ্কিত হচ্ছে প্রতিনিয়তই,,
আজও আমি খুঁজেফিরি সেই শৈশব।।
যখন কৈশরের উদ্দীপনায় আর
হৃদয়ের উন্মাদনায়,করেছি কতইনা উৎসব।।
সময়ের আবর্তে আজ নেই সেই উচ্ছাস,,
তবুও হৃদমোহনায় স্মৃতিরা আজও করে উল্লাস,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

Razia
২২-০৭-২০২৩ ২০:১৩ মিঃ

সুন্দর উপস্থাপন

এম এ তাহের
২৩-০৭-২০২৩ ০৬:০৭ মিঃ

ধন্যবাদ কবি

Abutaher
২৫-০৫-২০২০ ২৩:৫০ মিঃ

সবার মন্তব্য আশা করছি

Abutaher
২৫-০৫-২০২০ ২১:৫৫ মিঃ

ধন্যবাদ কবি S.S.D

Abutaher
২৫-০৫-২০২০ ২১:৫৪ মিঃ

ধন্যবাদ#ফয়জুল মহী

M2_mohi
২৫-০৫-২০২০ ১৩:১৯ মিঃ

বেশ   ভালো

SSDIPU
২৫-০৫-২০২০ ১২:৪২ মিঃ

পটভূমিটা সুন্দর । তবে একটু সম্পাদনা করলে হয়তো আরো ভালো লাগবে ।

Abutaher
২৫-০৫-২০২০ ০৭:২৯ মিঃ

ভুলত্রুটি ক্ষমা করবেন..