আকুতি
- এম এ তাহের - এম এ তাহের ২৫-০৪-২০২৪

কোন এক কালে এক রুপালি জাহাজ নোঙর করেছিল এই মনের বন্দরে।।
হৃদয় তোলপাড় করা সে জাহাজ আজ
স্তব্ধ কোন প্রান্তরে।।
নাবিক নই হয়ে যাত্রি,
আজও খুঁজি দিবা-রাত্রি,
ফিরে দেখ এখনও উত্তাল ঢেঊ খেলে
এই অন্তরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

Abutaher
২৫-০৫-২০২০ ২৩:৫৪ মিঃ

সবার মন্তব্য আশা করছি

SSDIPU
২৫-০৫-২০২০ ২২:৩৭ মিঃ

Just Wow

Abutaher
২৫-০৫-২০২০ ২১:৫৩ মিঃ

ধন্যবাদ #কবি ফয়জুল মহী।আপনিও ভাল থাকুন।

Abutaher
২৫-০৫-২০২০ ২১:৫২ মিঃ

ধন্যবাদ #কবি হিমেল

M2_mohi
২৫-০৫-২০২০ ২০:৪৪ মিঃ

বেশ ।  ভালো থাকুন।

KobiHimel
২৫-০৫-২০২০ ১৯:৪০ মিঃ

দুর্দান্ত ছন্দের মিল!

Abutaher
২৫-০৫-২০২০ ১৯:৩৬ মিঃ

Vhul truti hole comment a bolben...