আমি মানি না
- এম এ তাহের - এম এ তাহের ২৪-০৪-২০২৪

না-না-না, আমি মানি না
কি মান না?
হৃদয় নাকি কারো জন্য কাঁদে।
হুম কাঁদে তো,,
এ মিথ্যে বঞ্চনা আর মানি না।
মিথ্যা বলছো কেন?
হৃদয় এক পাষাণ গিরি, প্রকাণ্ড পাথর
স্বার্থ ছাড়া জানে না সে কাঁদতে।
তা অবশ্যই ঠিক বলেছ, তাহলে মায়া মমতা?
মায়া মমতা আদর এগুলো তো শুধু মায়ের সাথেই মানায়,
তাহলে জগতে আর কেউ কি পারে না আপন করে বাঁধতে?
পারে ভাই পারে স্বার্থ সবই পারে,তবে নিখাঁদ কি না জানি না?
তাই আমি মানি না,এ মিথ্যে ভরপুর বাক্য
আমি মানি না।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Abutaher
২৬-০৫-২০২০ ০৩:১৮ মিঃ

সবার মন্তব্য আশা করছি