মন কেনো ভালো থাকে
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৩-০৪-২০২৪

এই মেঘটা শুধু আকাশেই নয়,
আমার মনের হাজার ক্ষত এভাবেই বেচেঁ রয়।
হঠাৎ কারণে অকারনে ঝরতে চায় বৃষ্টি হয়ে;
অদ্ভুত এই বাতাসও,বয়ে যায় ঠিক এই সময়ে।
নিয়ে যায় সব মেঘগুলো।
মনের মাজে আটকে রাখে,
ভালো নেই তবু মন কেনো ভালো থাকে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।