A
- Aaaaaa ২০-০৪-২০২৪

A

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SSDIPU
২৮-০৫-২০২০ ১৪:৪৮ মিঃ

ভুল হলে মন্তব্য করে জানাবেন

SSDIPU
২৬-০৫-২০২০ ২০:৪২ মিঃ

বিশ্বের সকল কবির প্রতি আমার শ্রদ্ধা প্রকাশ করার জন্য , এই কবিতাটা লেখা ।