বাস্তবতা
- এম এ তাহের - এম এ তাহের ২০-০৪-২০২৪

আপন যখন হৃদয় নাড়ায়,
জীবন তখন থমকে দাঁড়ায়!
সময় যখন থাকে খারাপ,
আপন বলে পরে আলাপ!
সময় ভালো,
জীবন আলো,
কে তুমার পর বলো,
তখন দূর আত্বীয়ের পরিচয়,,
একেবারেই নীকটে হয়,,
আহারে জীবন,হায়রে টাকা,
তুই বিহনে আটকে থাকে জীবন চাকা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

Abutaher
২৭-০৫-২০২০ ২১:৩৭ মিঃ

Dhonnoba #kobi himel

KobiHimel
২৭-০৫-২০২০ ১৬:১১ মিঃ

অসাধারণ রচনা

Abutaher
২৭-০৫-২০২০ ১৫:৫৯ মিঃ

ধনুবাদ#S.S.D

Abutaher
২৭-০৫-২০২০ ১৫:৫৯ মিঃ

ধন্যবাদ#ফয়জুল মহী

M2_mohi
২৭-০৫-২০২০ ০৩:২৮ মিঃ

অনিন্দ্য সুন্দর লেখনী ।

SSDIPU
২৭-০৫-২০২০ ০২:০৯ মিঃ

সুন্দর

Abutaher
২৭-০৫-২০২০ ০১:৩৬ মিঃ

সবার মন্তব্য, মতামত,পরামর্শ আশা করছি।