আতঙ্ক
- মোঃ বুলবুল হোসেন ২৮-০৩-২০২৪

আতঙ্ক
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ ২৭-০৫-২০২০ ইং

আতঙ্ক আর সবার মনে
পুরো দেশজুড়ে
অভাবের মাঝে মধ্যবিত্ত যারা
কেমনে থাকব নিড়ে।

সাগর যেমন উত্তপ্ত হয়
মনে জোয়ার বয়
আতঙ্কের মধ্যে আমরা সবাই
কেমনে ঘরে রয়।

পাহাড় সমান দুঃখ আমার
পড়বে বুঝি গায়
চতুর যতই থাকি না আমরা
মন কি ভরসা পায়।

ভাঙ্গা গড়া এই জীবনে
তরী যাই বেয়ে
এভাবে আর কতদিন চলবে
আতঙ্কের গান গেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।