তুমিও কী
- সালমান ফার্সি ২৪-০৪-২০২৪

তুমিও কী চোখে চোখে কবিতা আবৃত্তি করতে পারো?
এখন যেমন পৃথিবীর সব কবিতারা আবৃত্তি হয়
কিছু তাদের শব্দবিহীন মনের ভাষায়
সোজা গিয়ে ধাক্কা দেয় তা যেখানটাতে বেদনারা লুকিয়ে থাকে
তখন আমার বেদনারা আনন্দ পায় কষ্ট নিতে,
তুমিও কী পারবে দিতে কষ্ট নেয়ার আনন্দটা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-০৫-২০২০ ১৩:১৯ মিঃ

ভালো লাগলো

M2_mohi
২৭-০৫-২০২০ ১৩:১৯ মিঃ

ভালো লাগলো