মনে পড়ে তোমায়
- এম.হুমায়ুন কবির ২৪-০৪-২০২৪

আজও মনে পড়ে তোমায়
হৃদ কষ্টের স্মৃতির কবিতায়।
প্রেমময় সুরে ডেকেছিলে মোরে
ভীরু চোখে চেয়েছিলে ভয়ে।
ভয় ভেঙ্গে ছুটে এলে
পরোয়া করনি লোকে কি বলে।
নিয়তির নিঠুর খেলা
ডুবে গেলো ভেলা
হয়ে গেলে পর
ভেঙ্গেছে খেলা ঘর।
এত দিনে অবেলায়
কেন মনে পড়ে হায়।
লিখেছি নাম,এঁকেছি ছবি
ভুলিনি আমি ভুলেছ কি তুমি?
রাত জেগে লিখতে চিঠি
শুধু বলতে ভুলনা আমায়
নিদারুন কষ্ট চেপে বুকে
জলভরা চোখে বিদায় বেলায়
বলেছিলে ক্ষমো মোর অপরাধ
কভু ভুলতে পারব না তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-০৫-২০২০ ১৩:২০ মিঃ

সুখময় হোক সাহিত্যে বিচরণ ।