আমরা মুসলমান
- মধুকবি ২৯-০৩-২০২৪

শেষ নবীর উম্মত তাই
আমরা মুসলমান ,
দিনে পাঁচবার আজান শুনে
আকুল মোদের প্রাণ ।
আল্লাহু আকবর বলে ডাকে
যখন মুয়াজ্ জিন ,
মসজিদ পানে ছুটি মোরা
পাইতে সঠিক দ্বীন ।
লা ইলাহা ইল্লালাহু বলে
জিকির আমরা করি ,
মুহাম্মাদুর রাসুলু্ল্লাহ্ বলে
ইসলামী পথ ধরি ।
কোরান পড়ি হাদিস পড়ি
মনে জাগে মহব্বত ,
বিপদে আপদে মোরা চাই
আল্লাহর রহমত ।


২৮৴০৫৴২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।