অপেক্ষা
- মুহাম্মদ তাইসুখ তানভীর রিসাত ১৯-০৪-২০২৪

সময় শেষ হয়ে গেলেও,
তোমার আমার ভালবাসা শেষ হবে না;
আমি কখনো তোমায় ভুলতে পারব কি জানি না।

যখনি তোমাকে ফেসবুকে অ্যক্টিব দেখি,
তখনি আমার মনে বড় ঝড় সৃষ্টি হয়;
কারণ এখনো তোমাকে আমি অনেক ভালবাসি।
তবুও কেন বারবার বলছ আমি তোমার নয়?

আমার ফোনের রিংটোন যখন বেজে উঠে সে রিংটোনে তুমি তুমি গন্ধ,
জানি অপেক্ষার সময় হবে না শেষ;
যদিও তোমাকে ফিরে পাওয়ার সব পথ বন্ধ।

তোমার মেসেঞ্জারে পাঠিয়েছি শত মেসেজ,
একটি মেসেজ রিপ্লাই দিয়ে বলেছিলে আমার এখন নেই সময়।

মোবাইলটা হাতে নিয়ে বসি যখনি সময় পাই,
শুধু তোমার মেসেজের উত্তরের ভালবাসি কথাটার অপেক্ষায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৮-০৫-২০২০ ২৩:৫২ মিঃ

Beautiful pome