প্রেম সিন্দুক
- রনি পারভেজ - নীল খামের চিঠিতে আলোড়ন ২৪-০৪-২০২৪

ভেসে যায় এ অবেলায় স্মৃতি সব জোনাকি
মনে চায় সে আলেয়ায় পিছু হটা যাবে কি?
কে যে হায় ইশারায় জ্যোৎস্নার নীলাভে
ডেকে যায় ছুঁতে চায় সাড়া দেই কিভাবে?

বিধির খেল এ বিকেল গড়িয়েছে শেষমেশ
স্বপ্ন অঢেল জ্বলে ক্যান্ডেল এইতো আছি বেশ।
কেন আর বারবার মিছে ডাকা অহেতুক
গচ্ছিত ধন হৃদয়ে এখন আর না হারাক প্রেম সিন্দুক।

#JD

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

jd_pervaz
২৯-০৫-২০২০ ১৫:১৯ মিঃ

Thnx

M2_mohi
২৯-০৫-২০২০ ১৩:৫৮ মিঃ

Excellent