ক্ষুদ্রাণু-১৪
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ১৯-০৪-২০২৪

আমি বনপুকুরে পদ্ম ফুঁটতে দেখেছি
আমি পদ্মজলে একটা মুখশ্রী একেছি,
আমি এই মুখকে ভালোবাসতে শিখেছি
আমি এই ভালোবাসা স্বযতনে রেখেছি।

তুমি হলে নিরুদ্দেশ,
ভালোবাসা আমায় দেখালো মূলা!

আমি হেঁটেছি ___একাকাশ রাস্তা
আমি হতে পারি নি তোমার আস্থা,
আমি নিয়মিত বাজারে হলেম সস্তা
আমি দেখলাম__নিজের দুরাবস্থা।

তুমি হলে নিরুদ্দেশ,
  মুখে গুজে দিয়ে শিমুল তুলা!






নিরিবিলি, নবীনগর
২৯-৫-২০২০
১২ঃ০১ এ.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৯-০৫-২০২০ ১৩:৫৮ মিঃ

Very good