অচেতন
- মোঃ বুলবুল হোসেন ২৪-০৪-২০২৪

অচেতন
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ২৯-০৫-২০২০ ইং

হুজুগে বাঙালি অচেতন থাকে
এটা আমাদের স্বভাব
জ্ঞানের কথা বললে আমাকে
বাহানার নেই অভাব।

বিপদ জেনেও বাঙালি দেখো
সেথায় দিবে উড়াল
বোকার মতো আমরা দেখি
পায়ে চালাই কুড়াল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।