বর্ণচোরা
- মোঃ আব্দুর রহমান ২০-০৪-২০২৪

আমায় হয়তো বাতাস ভাবো-
কাছে থাকি, জড়িয়ে ধরি গলে
অথচ আমার নানান রঙ বর্ণহীন জলে
আমি অক্টোপাসের দলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
২৯-০৫-২০২০ ২২:২৮ মিঃ

অসাধারণ

almamun1996
২৯-০৫-২০২০ ২২:২৭ মিঃ

সুন্দর ভাবনা