প্রশ্ন
- মাকসুদ মেহেদী ২০-০৪-২০২৪

নিযুত প্রশ্নের অযুহাতে জমা থাক,
ভালোবাসার অধোগতি ;
আর সন্ধ্যের চুমুর উন্মাদে,
ক্রমশ তলিয়েছে যে নদী।
বহুকালের অন্যায়ে গাঢ় লোভ,
বর্নে বর্নে শব্দের জট;
সমকালে প্রকাশিত প্রেম,
স্বপ্নে মেঘে রঙে উদ্ভট।
গল্প সুতো চিনে, মন চিনে,
আরো বুঝে শরীরের ভাজ;
আননমনে থাকো আরো কতকাল,
চিনতে বাকি আরো কতক গভীর খাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৯-০৫-২০২০ ২২:৫৮ মিঃ

লেখা পড়ে বিমোহিত  হলাম।