অনুসিদ্ধান্ত
- মাকসুদ মেহেদী ২৪-০৪-২০২৪

সমুদ্রের সমুদয় ব্যাকরণ বাউন্ডুলে,
অথচ তোমায় যেবার শেষবার খুন করি,
লাল মলাটে রক্তের দাগ খেয়াল হয়নি তখনো..
বহুবার হাহাকার  শুনেছে পতঙ্গ,
মৃত্তিকা গভীরে যে নদী শাসণ করো প্রত্যহ,
আঙ্গুলের ছাপ এঁকে দিই ক্ষণিকের বিবাদে।
সমুদয় হিসাব জাবেদার ছকে,
আলপনার কারুকাজে........
সজ্জিত-এ বিচিত্র আমি।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

maksud4757
০২-০৬-২০২০ ২১:৩০ মিঃ

সুন্দর গাড় হোক প্রতিটি মনে #জয়

maksud4757
০২-০৬-২০২০ ২১:২৯ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি #ফয়জুল মহি

M2_mohi
২৯-০৫-২০২০ ২২:৫৮ মিঃ

Super

KobiHimel
২৯-০৫-২০২০ ২২:৪১ মিঃ

অলোকসুন্দর