ইসলামী গান- চার ( নাত এ রাসৃল )
- মধুকবি ২০-০৪-২০২৪

চাঁদের আলো উঠলো হেসে
মা আমিনার কোলে,
সেই হাসিতে সারা জাহান
ওঠলো দুলে দুলে।
নূরের আলো ছড়িয়ে দিতে
রাসূল এসেছেন,
মা আমিনার গর্ভে রাসূল
জনম নিয়েছেন।
তাওহিদের মুর্শীদ নবী
এল ধরার বুকে,
জগত জুড়ে খুশীর বন‍্যা,
বইছে চারিদিকে।
আল আমিন নামে ধরায়
নবীজি আসলেন,
রাসূল তিনি আল্লাতালার
সৎ পথে ডাকলেন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।