ইসলামী গান-সাত
- মধুকবি ২৯-০৩-২০২৪

বল সবে একমনে, ‘লা ইলাহা ইল্লাল্লাহু
মোহাম্মাদুর রাসূলল্লাহ্’,
এই কলেমায় ঈমান এনে জিকির কর
সবে, ‘লা ইলাহা ইল্লাল্লাহ্’।

আল্লাহ্ মোদের দয়ার সাগর বল
সবে, আলহামদুলিল্লাহ্,
মোহাম্মদ মোস্তফা পেয়ারা নবী তাই
বল সবে, সুবহানাল্লাহ্।

দয়ার সাগর আল্লা মোদের দিলেন
মহাগ্রন্থ আল কোরআন,
কোরআনের অমিয় বাণী শুনে মোরা
শান্তি পাই প্রাণে অফুরান।

রাসূলের শিক্ষা ধারন করে আমরা
হবোরে সাচ্চা মুসলমান,
ইসলামের শান্তির বাণী প্রচার করতে
হবো সম্মূখে আগুয়ান।

মানবোনা কোন বাঁধা জালিমের হুংকারে
পাবোনা কখনও ভয়,
ঈমানের বলে বলিয়ান হয়ে আমরা
ছিনিয়ে আনবো জয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।