প্রেম বিস্তার
- পুন্যব্রত গোপ - পরিণীতা ২৯-০৩-২০২৪

না জানি সেদিন কি হয়েছিল, হাজারো প্রতিজ্ঞা ভেঙ্গে গিয়েছিল। শুধু মাত্র তোমাকে একটি বার দেখার পর। তার পর মেঘলা আকাশ জুড়ে বৃষ্টি নেমে ছিলো, সমস্ত শরীর টা এলিয়ে দিয়েছিলাম। না জানি সেটা কখন চোখের কোণে জমে গিয়েছিল। সেই যে নীল রং টা দিয়ে শুরু হয়েছিল, তোমার সঙ্গে আমার সম্পর্ক, তার পর ক্লাস রুমে বসে চুপি সারে তাকিয়ে থাকা । হাতে হাত রাখা , তোমার কথা ভাবা , এক সঙ্গে হাঁটা, হ্যাঁ আজো ওখানে পড়ে আছে আমার না হয়ে উঠা একটি প্রেম । বিস্তার লাভ করে আজো আমার কাল্পনিক জগৎ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩০-০৫-২০২০ ১৩:২০ মিঃ

মুগ্ধকর লেখা

Nazmul_Rahman_Shurjo
৩০-০৫-২০২০ ১২:৫৬ মিঃ

gd