নিরা ও কালো আকাশ
- নাজমুল রহমান সূর্য - নিরা ২৪-০৪-২০২৪

আধারের দেয়াল আমার ঘরে,
আমার ঘরের চারপাশে
পৃথিবীর কোথাও কোন আলো নেই।
সব আলো সরিয়ে নেওয়া হয়েছে কারণ আমার নিরার আজ মন খারাপ হয়েছে!
দেখছো না তোমরা নিরা কেমন তার এক চোখ তার চুলে আড়াল করে রেখেছে।
কিহ্! দেখতে পাচ্ছো না?
আরে তোমরা যাকে চাঁদ বল ওটাই তোহ!
ওটাই তো নিরা'র চোখ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩০-০৫-২০২০ ২৩:২১ মিঃ

নান্দনিক লেখনী ।