অহংকার
- মোঃ বুলবুল হোসেন ২০-০৪-২০২৪

অহংকার
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ-৩১-০৫-২০২০ ইং

মানবের মৌলিক অধিকার গুলো
সকল মানব চান,
আমরা কি দিতে পারছি জগৎতে
এর কোন সমাধান।

কেউ আমরা ভোগবিলাসী
চাই আলিশান,
কেউ আবার ছেঁড়া কাপড়
করি পরিধান।

জগৎতে থাকবো না আমরা
অন্যায়ের নেই স্থান,
মনে আসলে অহংকার তোমার
দেখো গোরস্থান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩১-০৫-২০২০ ০৫:১৯ মিঃ

Beautiful pome