শূন্যতা
- রাজ উদ্দিন মিন্টু ১৯-০৪-২০২৪

জানি না, কারণ আমি তো রোদ্দুর হতে পারবো না। তারপর চলে যাবে স্মৃতির গভীরে, ভালবাসি বলেই কবিতার পাতায় ফিরে আসি। জানি না, হেঁটে চলায় যদি আজ ভালোবাসার মৃত্যু হতো, তবে কবিতার পাতায় থেকে যেতো কিছু কথা। আঁধারে আলোতেও যখন তুমি স্বপ্নের বেলকনিতে হাঁটো, তখন আমার হৃদয় অবুঝ হয়ে তোমার নূপুরের আওয়াজ শুনে। স্তব্ধ হৃদয়ে আঁকা ছবিটাও তখন মুচকি হাসি। ভালোবাসা যদি কখনো পাওয়ার হতো তাহলে কখনো পরিপূর্ণ হতোনা ভালোবাসা। পাওয়াতে সুখ, না পাওয়াতে বেদনা, বেদনার মাঝে অধিক ভালোবাসা, ভালোবাসার মাঝেই অধিক বেদনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।