যেমন তোমায় চাই
- মো. ইসমাঈল হোসাইন ২০-০৪-২০২৪

তুমি বরংটিপটা একটু বাঁকাই পরো
মৃদু বাতাশে ক্যাম্পাসেতে
চুলটা একটু এলোই রাখো
লিপস্টিকের দরকার কি আলো ভরা দিনদুপুরে?
রূপের এত মহার্ঘতেও
তোমার ভাগে কি একটু ও কম পরেছে?
তবু কেন হলুদ শাড়ি
সমস্ত দেহে রংবাহারি!
আবার কেন ডায়েট শুরু?
সহজ জীবন জটিল করো!
একটু না-হয় অগোছালোই থাকো
নিজের প্রকৃতিকে ও ভালোবাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩১-০৫-২০২০ ১৩:৪৫ মিঃ

Excellent