ক্ষুদ্রাণু-১৬
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ১৯-০৪-২০২৪

বলেছিলে যদি ডাকি কাজী
হবি তুই এককথাতেই রাজি!
এখন দেখি,আমি অক্কা পেলে আজি
এটা নিয়েও ধরবি তুই, ভীষণ বাজি!

বলেছিলে যদি ডাকি বৌ
হবে,আমার মৌচাকের মৌ!
এখন দেখি,চলেনা ছাড়া টাইটেল চৌঃ
বুঝিনি যে ছেড়েছুঁড়ে দিবি তাই,ভো দৌঃ।




(বিঃদ্রঃ - চৌঃ = চৌধুরী, দৌঃ= দৌড় বুঝানো হয়েছে)
নিরিবিলি, নবীনগর
৩১-৫-২০২০
১২ঃ৩৯ এ এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩১-০৫-২০২০ ১৩:৪৬ মিঃ

অনুপম,