হঠাৎ বৃষ্টি
- কায়সার পারভেজ ২৩-০৪-২০২৪

হঠাৎ বৃষ্টি আসাতে,
তুমি হয়তো এখন কোন বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে।
অপেক্ষা সেই ৪নং বাসের
আর বারবার হাত ঘড়িটায় সময় গুণছো।
তুমি হয়তো এখন কোন দোকান ঘরের
বন্ধ সাটারের সামনে আশ্রয় নিয়েছো।
তোমার সর্বাঙ্গ ভিজে সপসপে,
বৃষ্টির দাপটে তুমি কাঁপছো।


অনেক ভীড়ে দাঁড়িয়ে, তুমি কি আমাকে ভাবছ?
রাত বাড়ছে...

আমি যে তোমার অপেক্ষায়
সময় যেন কাটে না
ঝড়ের দোলায় উড়েছে খুচরো শব্দ যত
আপেক্ষিত ভালবাসায় কানন কুসুমিত,
ভাসিয়ে গা শীতল ধারায় অবিদিত স্বপন ।
অপেক্ষাতে বাড়ছে কাঁপানো লালসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kaisarparveg_mon
০৫-০৬-২০২০ ২০:৩৪ মিঃ

ধন্যবাদ কবি বন্ধু... ফয়জুল

M2_mohi
০১-০৬-২০২০ ০৪:৩০ মিঃ

Good