হারিয়ে ফেলা প্রেম
- কায়সার পারভেজ ২৫-০৪-২০২৪

মনে পড়ে
বছর খানেক আগে এমন দিনে
অন্যরকম সকালে কত কি,
আজ তা ধূসর স্মৃতি।

ভুলে গেছি কত স্মৃতি ...

তবু ঠিকঠাক মনে রেখেছি যত্নে তোমাকে ।
আজ সত্যি তুমি যাওনি হারিয়ে ?
মনে পড়ে

দ্যাখো হারিয়ে ফেলা প্রেম
আমি কুড়িয়ে রেখেছি তোমার ভালোবাসার
কিছুটা অধিকার, কিছুটা ছেলেমানুষি
আর কিছু অস্পষ্ট লাল নীল বর্ণ গুলি
যারা আমায় ছুঁতে চেয়েছিলো সেদিন ।
আজও আমার মনে আছে, ভুলিনি ।


আজ তো ভেজা আকাশ,
রং চটা সকাল আর মৃত ঘাস পথে পথে ।
হয়তো তুমি নেই বলে।

সেদিন ছিলো, অন্যরকম সকাল
এমন দিন নয় বছর খানেক আগে
মনে পড়ে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kaisarparveg_mon
০৫-০৬-২০২০ ২০:৩৩ মিঃ

ধন্যবাদ কবি বন্ধু... ফয়জুল

M2_mohi
০১-০৬-২০২০ ০৪:৩০ মিঃ

সুন্দর উপস্থাপন ।